শনিবার, এপ্রিল ১০, ২০২১
Home Uncategorized আনসার ভিডিপি কর্মকর্তা মিজানের বিরুদ্ধে এবার মুলাদিতেও নারী কেলেংকারীর অভিযোগ

আনসার ভিডিপি কর্মকর্তা মিজানের বিরুদ্ধে এবার মুলাদিতেও নারী কেলেংকারীর অভিযোগ


আমির হোসেন, চরফ্যাশন::


চরফ্যাশন উপজেলার তৎকালীন আনসার ভিডিপি কর্মকর্তা মিজানুর রহমান ওরফে শাহাবুদ্দিন চরফ্যাশনে দলনেত্রীকে ধর্ষণের পর এবার বরিশালের মুলাদী উপজেলায় নারী কেলেংকারীর সাতে জড়িয়ে পরার অভিযোগ পাওয়া গেছে। এই ব্যপারে মুলাদী উপজেলার তেরচর গ্রামের বাসিন্দা মুলাদী ১নং ওয়ার্ডের আনসার ভিডিপির দলনেত্রী সহকারী পুলিশ সুপার মুলাদী সার্কেলের বরাবর বুধবার অভিযোগ করেছেন।


অভিযোগ সূত্রে জানা গেছে, সাবেক চরফ্যাশন বর্তমানে মুলাদী উপজেলার আনসার ভিডিপি কর্মকর্তা মিজানুর রহমান ওরফে শাহাবুদ্দিন ২৮ অক্টোবর/২০ তারিখে মুলাদী উপজেলার আনসার ভিডিপি ১নং ওয়ার্ড দলনেত্রীকে বিকাল ৩টায় এসে কথা শুনতে বলেন। তার কথা না শুনলে চাকুরীচ্যুত করার হুমকী দেয়া হয়েছে। তার বিরুদ্ধে মুলাদী উপজেলার আনসার ভিডিপির মহিলা সদস্যদের অভিযোগ রয়েছে। অসৎকাজের সহায়তা না করলে বিভিন্ন সময় মহিলা দলনেত্রীদেরকে হয়রানী করে।

উক্ত দলনেত্রী কর্মকর্তা মিজানুর রহমান ওরফে শাহাবুদ্দিনের ডাকে সারা না দেয়া পর দিন ২৯অক্টোবর বৃহম্পতিবার অফিসে ডাকিয়া বাজে প্রস্তাবসহ অশ্লীল ভাষায় কথা বার্তা বলে। এবং হুমকী দেয় যে তার প্রস্তাবে রাজী না হলে চাকুরীচ্যুত করবেন। এদিকে চরফ্যাশন উপজেলার আবুবক্বরপুর আনসার ভিডিপির দলনেত্রীকে চরফ্যাশন ২০১৭সাল থেকে ১৯সাল পর্যন্ত বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেছেন। স্বামী-স্ত্রী হিসাবে পরিচয় দিয়ে বসবাস করেছেন।

গত ২৪ অক্টোবর/২০ বরিশাল আনসার ভিডিপি রেঞ্জ বরাবর বিচার চেয়ে অভিযোগ দাখিল করেছেন। বিভিন্ন দপ্তরে অনুলিপি প্রেরণ করা হয়েছে। চরফ্যাশনে আবুবক্কর দলনেত্রী বলেন, আমি ধর্ষক আনসার বিভিপি কর্মকর্তা মিজানুরর রহমান ওরফে শাহাবুদ্দিনের প্রশাসনের কাছে বিচার দাবী করছি। মিজানুর রহমান ওরফে শাহাবুদ্দিন ভোলা জেলার দৌলতখাঁন উপজেলার সৈয়দপুর ইউনিয়নের চরসুভি গ্রামের মৃত তরিকুল ইসলামের ছেলে।


এই ব্যপারে মিজানুর রহমান ওরফে শাহাবুদ্দিনের মোবাইল ফোনে কল করলে তিনি রিসিভ করেননি। মুলাদী থানার অফিসার ইনচার্জ ওসি ফয়েজ উদ্দিন বলেন, বিষয়টি আমি মৌখিক ভাবে শুনেছি। যারা অভিযোগ করছে তাদের স্বাক্ষী নিয়ে আসতে বলছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

করোনা সংক্রমণে যে ৩১ জেলা ঝুঁকিপূর্ণ

অনলাইন :: দেশে করোনায় সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা বেড়েই চলছে। বিশেষ করে বুধবার গত ২৪ ঘণ্টায় রেকর্ড পরিমাণ শনাক্ত হয়েছে। আর সংক্রমণ...

পিরোজপুরে ব্যবসায়ীকে নির্যাতন, আ’লীগের ২ নেতা গ্রেফতার

অনলাইন :: পিরোজপুরের ইন্দুরকানীতে কাঠ ব্যবসায়ীকে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগে ইউপি চেয়ারম্যানসহ ১০ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

রাজনীতিতে নেমেই হামলার শিকার ভারতীয় ক্রিকেটার

অনলাইন :: ক্রিকেট মাঠ থেকে রাজনীতির মাঠে নেমেই হামলার শিকার হয়েছেন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) প্রার্থী অশোক দিন্দা। ভারতীয় বাংলা চলচ্চিত্র (টালিউড)...

দেশে করোনায় আরও ৫২ জনের মৃত্যু

অনলাইন :: কোভিড-১৯ সংক্রমণ বেড়েই চলেছে। রোজ হাজার হাজার মানুষ আক্রান্ত হচ্ছেন। গত ২৪ ঘণ্টায় দেশে ৫২ জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে। এ...

Recent Comments

Skip to toolbar