শনিবার, এপ্রিল ১০, ২০২১
Home Uncategorized আমতলীতে আ.লীগের দুই গ্রুপে উত্তেজনা, ১৪৪ ধারা জারি

আমতলীতে আ.লীগের দুই গ্রুপে উত্তেজনা, ১৪৪ ধারা জারি

অনলাইন :: বরগুনার আমতলী উপজেলার একই দিনে একই স্থানে নির্বাচনী মতবিনিময় সভাকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে উত্তেজনা সৃষ্টি হওয়ায় ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন।

সোমবার (১৫ মার্চ) আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আসাদুজ্জামানের স্বাক্ষরিত এক চিঠিতে ১৪৪ ধারা জারির বিষয়টি নিশ্চিত করা হয়। এ আদেশ সোমবার দুপুর ১২টা থেকে মঙ্গলবার বিকেল ৫টা পর্যন্ত বহাল থাকবে।

১৪৪ ধারা জারি করা চিঠি সূত্রে জানা গেছে, আমতলী উপজেলার গুলিশাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. নুরুল ইসলাম আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে গোজখালী মাধ্যমিক বিদ্যালয় মাঠে নির্বাচনী মতবিনিময় সভার আয়োজন করেন। একই সময়ে ওই স্কুল মাঠে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ওই ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী অ্যাডভোকেট এইচ এম মনিরুল ইসলামের জন্য সংবর্ধনার আয়োজন করেন তার সমর্থকরা। এতে ওই উভয়পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। এলাকার শান্তিশৃঙ্খলা নষ্ট হওয়ার পাশাপাশি আইনশৃঙ্খলা পরিস্থিতি অবনতি হওয়ার শঙ্কা থাকায় ওই স্কুল মাঠ ও এর আশপাশের এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।

এ বিষয়ে আমতলী ইউএনও মো. আসাদুজ্জামান বলেন, যেহেতু একই স্থানে দু’টি পক্ষ একই সময়ে অনুষ্ঠান আয়োজন করেছে, তাই সাধারণ মানুষের নিরাপত্তার স্বার্থে যে কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

করোনা সংক্রমণে যে ৩১ জেলা ঝুঁকিপূর্ণ

অনলাইন :: দেশে করোনায় সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা বেড়েই চলছে। বিশেষ করে বুধবার গত ২৪ ঘণ্টায় রেকর্ড পরিমাণ শনাক্ত হয়েছে। আর সংক্রমণ...

পিরোজপুরে ব্যবসায়ীকে নির্যাতন, আ’লীগের ২ নেতা গ্রেফতার

অনলাইন :: পিরোজপুরের ইন্দুরকানীতে কাঠ ব্যবসায়ীকে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগে ইউপি চেয়ারম্যানসহ ১০ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

রাজনীতিতে নেমেই হামলার শিকার ভারতীয় ক্রিকেটার

অনলাইন :: ক্রিকেট মাঠ থেকে রাজনীতির মাঠে নেমেই হামলার শিকার হয়েছেন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) প্রার্থী অশোক দিন্দা। ভারতীয় বাংলা চলচ্চিত্র (টালিউড)...

দেশে করোনায় আরও ৫২ জনের মৃত্যু

অনলাইন :: কোভিড-১৯ সংক্রমণ বেড়েই চলেছে। রোজ হাজার হাজার মানুষ আক্রান্ত হচ্ছেন। গত ২৪ ঘণ্টায় দেশে ৫২ জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে। এ...

Recent Comments

Skip to toolbar