শনিবার, এপ্রিল ১০, ২০২১
Home Uncategorized উজিরপুরে মামলাবাজ নারীর উৎপাতে অতিষ্ঠ এলাকাবাসী

উজিরপুরে মামলাবাজ নারীর উৎপাতে অতিষ্ঠ এলাকাবাসী

নাজমুল ‍ইসলাম মুন্না, উজিরপুর ::

বরিশালের উজিরপুরে মামলাবাজ নারীর উৎপাতে অতিষ্ঠ এলাকাবাসী। একাধিক অসহায় পরিবারকে মামলা দিয়ে হয়রানী করার অভিযোগ পাওয়া গেছে। ওই প্রতারক নারীর খপ্পর থেকে রেহাই পেতে অর্ধশতাধিক ভুক্তভোগী পরিবার ২ নভেম্বর বরিশাল জেলা সহকারী পুলিশ সুপারের বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায় উপজেলার পূর্ব বামরাইল গ্রামের ফারুক তালুকদারের স্ত্রী পরভীন বেগম(৩৫) একই বাড়ীর ছাব্বির হোসেন তালুকদারের স্ত্রী লাখি বেগমকে ভুল বুঝিয়ে আশা এনজিও থেকে ৪০ হাজার টাকা উত্তোলন করান। সেই টাকা পারভীন বেগম কিস্তিতে পরিশোধ করার কথা বলে হাতিয়ে নেন। দায়সারা ভাবে প্রথমে কয়েক সপ্তাহ কিস্তির টাকা পরিশোধ করেন। এরপর প্রতারক নারী কিস্তি বন্ধ করে দেন।

লাখি বেগম টাকা চাইলে তালবাহানা শুরু করেন। এছাড়াও দুলাল ফকির গ্রামীন ব্যাংক থেকে নগদ ৪০ হাজার টাকা উত্তোলন করে তাকে প্রদান করেন। কিন্তু তাকেও একই ভাবে কিস্তির টাকা না দিয়ে বেকায়দায় ফেলেছেন। এমনকী পারভীন বেগমের কাছ থেকে জমি বন্ধক রেখে দুলাল ফকির নগদ আরো ৪০ হাজার টাকা তাকে প্রদান করেন। কিন্তু বন্ধকীয় জমিতে ধান রোপন করতে গেলে বিভিন্ন মামলায় জড়ানোর হুমকী দেন। জমি থেকে তাড়িয়ে দেন।

কিস্তির টাকা পরিশোধ ও বন্ধকীয় জমির টাকা ফেরৎ চাওয়ায় দুলাল ফকির ও দুলাল তালুকদারের বিরুদ্ধে কিছুদিন পূর্বে মিথ্যা নাটক সাজিয়ে অপবাদ দিয়ে অন্যায় ভাবে উজিরপুর মডেল থানায় একটি ধর্ষণের চেষ্টায় মামলা দায়ের করে হয়রানী করারও অভিযোগ উঠেছে ওই নারীর বিরুদ্ধে। এদিকে কিস্তির টাকা নিয়ে লাখি ও দুলালের সাথে পারভীন বেগমরে ২৯ অক্টোবর সকালে সামান্য ঝগড়ার সৃষ্টি হয়।

এর প্রতিবাদ করতে গেলে একই বাড়ীর হোসেন আলি তালুকদারকে ফাঁসানোর জন্য পারভীন বেগম নিজের শরীরে নিজে কাদা জড়িয়ে মিথ্যা নাটক সাজিয়ে হাসপাতালে ভর্তি হন এবং নারী নির্যাতনসহ বিভিন্ন মামলায় জড়ানোর হুমকী দেন।

হুমকীর মুখে আতঙ্কে এলাকার সাধারণরা। পারভীন বেগম এলাকায় মূর্তিমান আতঙ্ক। এছাড়াও পারভীন বেগমের খপ্পর থেকে রেহাই পাননি একই গ্রামের আছমা বেগম,বাইজিদ হোসেন,হেলাল উদ্দিন,মনি বেগম,হাওয়া বেগম,্হৃদয়,মেহেদি, মনিরুজ্জামান,মনির,সেয়দ আলি,সফিকুল ইসলাম,নান্নু,হাসান,জালাল,রনি,বারেক ফকির,শহিদ,কাঞ্চন ফকির,সিদ্দিক ফকির, আনিচ,রবিউল ইসলাম,তানিয়া বেগম,মুজাম্মেল হোসেন,রেক্্েরানা বেগম,মামুন হোসেন,আমির হোসেন।

এছাড়াও পার্শ্ববর্তী বাড়ীর শাহেদা বেগম নামে এক গৃহবধূ অভিযোগ করে বলেন তার স্বামী পানুœ হাওলাদারকে বিভিন্ন প্রবঞ্চনায় ফেলে পারভীন বেগম পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ে। আমার সুখের সংসারে ফাটল ধরিয়েছে সে। এর প্রতিবাদ করতে গেলে তাকে বিভিন্ন মামলায় জড়ানোর হুমকী দেন। হুমকীর মুখে তাদেরকে প্রতিনিয়ত আতঙ্কে থাকতে হচ্ছে। ওই মামলাবাজ প্রতারক নারীকে গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্ত্রির দাবী জানিয়ে প্রশাসনের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেন ভুক্তভোগী পরিবার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

করোনা সংক্রমণে যে ৩১ জেলা ঝুঁকিপূর্ণ

অনলাইন :: দেশে করোনায় সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা বেড়েই চলছে। বিশেষ করে বুধবার গত ২৪ ঘণ্টায় রেকর্ড পরিমাণ শনাক্ত হয়েছে। আর সংক্রমণ...

পিরোজপুরে ব্যবসায়ীকে নির্যাতন, আ’লীগের ২ নেতা গ্রেফতার

অনলাইন :: পিরোজপুরের ইন্দুরকানীতে কাঠ ব্যবসায়ীকে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগে ইউপি চেয়ারম্যানসহ ১০ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

রাজনীতিতে নেমেই হামলার শিকার ভারতীয় ক্রিকেটার

অনলাইন :: ক্রিকেট মাঠ থেকে রাজনীতির মাঠে নেমেই হামলার শিকার হয়েছেন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) প্রার্থী অশোক দিন্দা। ভারতীয় বাংলা চলচ্চিত্র (টালিউড)...

দেশে করোনায় আরও ৫২ জনের মৃত্যু

অনলাইন :: কোভিড-১৯ সংক্রমণ বেড়েই চলেছে। রোজ হাজার হাজার মানুষ আক্রান্ত হচ্ছেন। গত ২৪ ঘণ্টায় দেশে ৫২ জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে। এ...

Recent Comments

Skip to toolbar