শনিবার, এপ্রিল ১০, ২০২১
Home Uncategorized কলাপাড়ায় ইউপি সদস্য দিলিপ গাজী হত্যা মামলার তিন আসামী গ্রেপ্তার

কলাপাড়ায় ইউপি সদস্য দিলিপ গাজী হত্যা মামলার তিন আসামী গ্রেপ্তার


তানজিল জামান জয়, কলাপাড়া ::

পটুয়াখালীর কলাপাড়ায় লালুয়া ইউনিয়নের ছোট ৫ নং গ্রামের সাবেক ইউ,পি সদস্য মো.আমিনুল ইসলাম ওরফে দিলিপ গাজী (৫৮) হত্যা মামলার তিন আসামীকে পুলিশ গ্রেপ্তার করেছে । শনিবার রাতে আসামীদের বাড়ীর এলাকা থেকে আটক করা হয় ।

এরা হলো মো.আমজেদ হোসেন (৫০), মো.নিজাম উদ্দিন (৫০) ও আনোয়ার হোসেন (৫৫) । এদের মধ্যে আনোয়ার হেসেনের বাড়ী বরগুনা, নিজাম’র বাড়ী আমতলী এবং আনোয়ার’র বাড়ী উপজেলার ধানখালী এলাকায়।

এ ঘটনায় সাবেক ইউ,পি সদস্য মো.আমিনুল ইসলাম ওরফে দিলিপ গাজীর স্ত্রী মোসা.হাবিবা বেগম বাদী হয়ে অজ্ঞাত নামা আসামীদের বিরুদ্ধে ২২ অক্টোবর কলাপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

কলাপাড়া থানার পুলিশ পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো.আসাদুর রহমান জানান, টাকা পয়সা হাতিয়ে নেয়ার উদ্দেশ্যে এ হত্যাকান্ডটি ঘটানো হয়। আমিনুল ইসলামের লাশ উদ্ধারের সময় তার গলায় এবং নাকে আঘাতের চিহ্ন ছিল ।

ঘটনার সময় স্ত্রী হাবিবা বেগম সহ তার সন্তানরা কেউই বাড়ীতে ছিল না। সে হিসেবে ঘটনার সাথে জড়িতরা পরিকল্পিত ভাবে এ হত্যাকান্ডটি ঘটাতে পারে বলে তিনি উল্লেখ করেন।


এদিকে,লালুয়া ইউনিয়নের দশকানি গ্রামের মো.সাইফুল ইসলাম জানান, আমিনুল ইসলাম দিলিপ গাজী ইউ,পি সদস্য থাকাকালীন সরকারের বরাদ্দকৃত চাল কেউ নিতে না পারলে তার বাড়ীতে নিজের মাথায় বহন করে পৌঁছে দিতেন। সর্বোপরী তাঁর ভাল কাজের কারনে তিনি এলাকায় ছিলেন জনপ্রিয় । এলাকাবাসী অনেকের এমনও মন্তব্য শোনা গেছে,সকল মানুষের এলাকায় কম-বেশী শত্রু রয়েছে,কিন্তু আমিনুলের কোন শত্রুও ছিল না।

পরবর্তী ইউনিয়ন পরিষদ নির্বাচনে এলাকাবাসী তাকে প্রার্থীর জন্য চেষ্টা করেছেন তবুও তিনি রাজী হননি। তবে তাঁর এ হত্যাকান্ডটি এলাকার মানুষ মেনে নিতে পারেনি । তারা এ হত্যাকান্ডের সাথে জড়িতদের সনাক্ত করে বিচারের আওতায় নিতে জোড় দাবী তোলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

করোনা সংক্রমণে যে ৩১ জেলা ঝুঁকিপূর্ণ

অনলাইন :: দেশে করোনায় সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা বেড়েই চলছে। বিশেষ করে বুধবার গত ২৪ ঘণ্টায় রেকর্ড পরিমাণ শনাক্ত হয়েছে। আর সংক্রমণ...

পিরোজপুরে ব্যবসায়ীকে নির্যাতন, আ’লীগের ২ নেতা গ্রেফতার

অনলাইন :: পিরোজপুরের ইন্দুরকানীতে কাঠ ব্যবসায়ীকে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগে ইউপি চেয়ারম্যানসহ ১০ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

রাজনীতিতে নেমেই হামলার শিকার ভারতীয় ক্রিকেটার

অনলাইন :: ক্রিকেট মাঠ থেকে রাজনীতির মাঠে নেমেই হামলার শিকার হয়েছেন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) প্রার্থী অশোক দিন্দা। ভারতীয় বাংলা চলচ্চিত্র (টালিউড)...

দেশে করোনায় আরও ৫২ জনের মৃত্যু

অনলাইন :: কোভিড-১৯ সংক্রমণ বেড়েই চলেছে। রোজ হাজার হাজার মানুষ আক্রান্ত হচ্ছেন। গত ২৪ ঘণ্টায় দেশে ৫২ জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে। এ...

Recent Comments

Skip to toolbar