রবিবার, এপ্রিল ১১, ২০২১
Home Uncategorized নগরীর ভাটিখানার গোডাউনে সন্ত্রাসী হামলা

নগরীর ভাটিখানার গোডাউনে সন্ত্রাসী হামলা

ক্রাইম ডেস্ক ::

বরিশাল নগরীর ভাটিখানা রোডস্থ জেড এ এন্টাপ্রাইজ গোডাউনের মালামাল নামাবার সময় একদল অজ্ঞাতনামা সন্ত্রাসী দলবন্ধ হয়ে হামলা চালিয়ে মালামাল নষ্ট করে।

এসময় উপাস্থত গোডাউনের মালিক পরিচালক জিয়াউর রহমান লিটন বাধা দিলে তার উপর হামলা চালিয়ে মারধর করা হয়।

পরবর্তী আবস্থা বেগতিক দেখে তাৎক্ষণিক কাউনিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি)কে কল করা হলে এরপর পরই একদল পুলিশ ছুটে আসে। এক পর্যায়ে ঘটস্থলে স্থানীয় কাউন্সিলর এ্যাড, রফিকুল ইসলাম খোকন এসে উপস্থিত পুলিশ সদস্যদের নিয়ে উক্ত অজ্ঞাতনামা হামলাকারীদের তাড়িয়ে দেয়।

আজ রবিবার (২৫ই) অক্টোবর সকাল সাড়ে ১০ টায় এঘটনা ঘটে। গোডাউন ও জমির মালিক মজিরুন নেছার সন্তান মালিক জিয়াউর রহমান লিটন বলেন, সকালে ঢাকা থেকে আমার ব্যাবসা প্রতিষ্ঠানের স্যানিটারী মালামাল, পানির ট্যাংকি সহ বিভিন্ন মাল আসে আমি এই মালামাল গাড়ি থেকে আনলোড করার কাজে ব্যাস্থ ছিলাম হঠাৎ করে বেশ কয়েকজন অজ্ঞাতনামা সন্ত্রাসী গোডাউনের ভিতরে প্রবেশ করে মালামাল ভাংচুর চালায় এসময় আমি বাধা দিলে তারা আমার উপর চড়াও হয়ে আমাকেও মারধর করে।

এক পর্যায়ে আমি থানায় যোগাযোগ করি পরবর্তীতে পুলিশ ঘটনাস্থলে আসে। এসময় স্থানীয় কাউন্সিলর এ্যাড, রফিকুল ইসলাম খোকন (মামা) খোকন এসে হামলাকারীদের তাড়িয়ে দেয় এবং আর যেন এখানে না আসে সেই নির্দেশ দেওয়া হয়।

পরবর্তীতে হামলাকারীরা ঘটনাস্থল থেকে চলে যায়। পরবর্তীতে স্থানীয় কাউন্সিলর তার কার্যলয়ে বসে আজকের এই ঘটনা তার অফিসে বসে সমাধান করে দেয়ার আশ্বাষ দিলে গোডাউনের মালিক জিয়াউর রহমান লিটন ও তার পরিবারের সদস্যরা খুশি হয়ে মেনে নেন।

এসময় থানা থেকে আসা পুলিশ সদস্যরাও চলে যায়। জানা যায় উক্ত গোডাউনের জমিতে ১৯৭৫ সালের ৯ই জুলাই স্বগীয় শুকলালের সন্তান অমূল্য সাহা, গোপীনাথ সাহা ও গৌরপদ সাহার কাছ থেকে সাব-কবলা ও ডিগ্রীমূলের মাধ্যমে ৫৬ শতাংশ জমি রেকর্ড ও মালিকানা সহ ভোগ দখল করেন মজিরুন নেছা ও আতাউর রহমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

করোনা সংক্রমণে যে ৩১ জেলা ঝুঁকিপূর্ণ

অনলাইন :: দেশে করোনায় সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা বেড়েই চলছে। বিশেষ করে বুধবার গত ২৪ ঘণ্টায় রেকর্ড পরিমাণ শনাক্ত হয়েছে। আর সংক্রমণ...

পিরোজপুরে ব্যবসায়ীকে নির্যাতন, আ’লীগের ২ নেতা গ্রেফতার

অনলাইন :: পিরোজপুরের ইন্দুরকানীতে কাঠ ব্যবসায়ীকে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগে ইউপি চেয়ারম্যানসহ ১০ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

রাজনীতিতে নেমেই হামলার শিকার ভারতীয় ক্রিকেটার

অনলাইন :: ক্রিকেট মাঠ থেকে রাজনীতির মাঠে নেমেই হামলার শিকার হয়েছেন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) প্রার্থী অশোক দিন্দা। ভারতীয় বাংলা চলচ্চিত্র (টালিউড)...

দেশে করোনায় আরও ৫২ জনের মৃত্যু

অনলাইন :: কোভিড-১৯ সংক্রমণ বেড়েই চলেছে। রোজ হাজার হাজার মানুষ আক্রান্ত হচ্ছেন। গত ২৪ ঘণ্টায় দেশে ৫২ জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে। এ...

Recent Comments

Skip to toolbar