শনিবার, এপ্রিল ১০, ২০২১
Home Uncategorized বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে রাঙ্গাবালীতে সরকারি কর্মকর্তা কর্মচারীদের মানববন্ধন

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে রাঙ্গাবালীতে সরকারি কর্মকর্তা কর্মচারীদের মানববন্ধন


#

কামরুল হাসান রুবেল,রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি ।

উগ্র,মৌলবাদ ও ধর্মান্ধ গোষ্ঠী কর্তৃক কুষ্টিয়ায় রাতের আধারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙা ও বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ষরযন্ত্রের প্রতিবাদে পটুয়াখালীর রাঙ্গাবালীতে মানবন্ধন-সমাবেশ করেছে সরকারি কর্মকর্তা কর্মচারীরা। শনিবার বেলা ১১ টায় রাঙ্গাবালী উপজেলায় কর্মরত সরকারী কর্মকর্তা কর্মচারীদের আয়োজনে উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে ঘন্টা ব্যাপী এমানবন্ধন সমাবেশ করা হয়।
সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাশফাকুর রহমান, রাঙ্গাবালী থানা অফিসার ইনচার্জ দেওয়ান জগলুল হাসান, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার গোলাম সগির,মো.কামাল প্রমুখ।

প্রতিবাদ সভায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার তীব্র প্রতিবাদ জানিয়ে বক্তারা বলেন, জাতির পিতার ভাস্কর্য ভাঙার মাধ্যমে মৌলবাদী ও সাম্প্রদায়িক গোষ্ঠী ঔদ্ধত্যপূর্ণ আচরণ করেছে। দেশের শিল্প-সংস্কৃতির জন্য এটি মারাত্বক হুমকির স্বরূপ। দেশের অব্যহত উন্নয়ন-অগ্রগতি যারা সহ্য করতে পারছে না, তারাই জাতির পিতার ভাস্কর্য ভেঙে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে।
এছাড়া, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সবাইকে ঐক্যবদ্ধভাবে মৌলবাদী ও সাম্প্রদায়িক গোষ্ঠীকে রুখে দেওয়ার আহ্বান জানানো হয়। মানববন্ধনে রাঙ্গাবালী উপজেলার সকল কমকর্তা ও কর্মচারীরা অংশগ্রহণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

করোনা সংক্রমণে যে ৩১ জেলা ঝুঁকিপূর্ণ

অনলাইন :: দেশে করোনায় সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা বেড়েই চলছে। বিশেষ করে বুধবার গত ২৪ ঘণ্টায় রেকর্ড পরিমাণ শনাক্ত হয়েছে। আর সংক্রমণ...

পিরোজপুরে ব্যবসায়ীকে নির্যাতন, আ’লীগের ২ নেতা গ্রেফতার

অনলাইন :: পিরোজপুরের ইন্দুরকানীতে কাঠ ব্যবসায়ীকে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগে ইউপি চেয়ারম্যানসহ ১০ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

রাজনীতিতে নেমেই হামলার শিকার ভারতীয় ক্রিকেটার

অনলাইন :: ক্রিকেট মাঠ থেকে রাজনীতির মাঠে নেমেই হামলার শিকার হয়েছেন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) প্রার্থী অশোক দিন্দা। ভারতীয় বাংলা চলচ্চিত্র (টালিউড)...

দেশে করোনায় আরও ৫২ জনের মৃত্যু

অনলাইন :: কোভিড-১৯ সংক্রমণ বেড়েই চলেছে। রোজ হাজার হাজার মানুষ আক্রান্ত হচ্ছেন। গত ২৪ ঘণ্টায় দেশে ৫২ জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে। এ...

Recent Comments

Skip to toolbar