রবিবার, এপ্রিল ১১, ২০২১
Home জেলা খবর উপজেলা খবর বাউফলে প্রতিপক্ষের হামলায় স্বেচ্ছাসেবক লীগ নেতা গুরুতর আহত

বাউফলে প্রতিপক্ষের হামলায় স্বেচ্ছাসেবক লীগ নেতা গুরুতর আহত

অনলাইন:: পটুয়াখালীর বাউফলে পাকা ভবন নির্মাণকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় গুরুতর জখম হয়ে আহত হয়েছেন স্বেচ্ছাসেবক লীগ নেতা রেজাউল করিম (৩০)। তাকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এঘটনায় পুলিশ ৩ জনকে গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে ২৬ মার্চ বেলা ১১ টায় উপজেলার সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডভূক্ত গোসিংগা গ্রামের পল্লী বিদ্যুৎ পক্ষ প্রতিপক্ষের নির্মাণাধীন পাকা ভবনের ভিতরে। আহত রেজাউল করিম ওই গ্রামের জলিল খলিফার ছেলে। তিনি বাউফল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, রেজাউল করিম তার নির্মাণাধীন পাকা ভবনের ভীতরে ইট দিয়ে দেওয়াল দিচ্ছে। এদিকে প্রতিপক্ষ খলিল খলিফা ও তার স্ত্রী আলো বেগম থানায় গিয়ে পুলিশ নিয়ে আসেন। পুলিশ আসলেই তাদের সামনে খলিলের বেয়াই শাহ জালাল ওই খলিল ও তার স্ত্রী আলো বেগমকে নির্দেশ দেন ” ওদের ধর পিটা দেওয়াল ভাঙ্গ ” ওমনি ওই খলিল ও তার স্ত্রী আলো বেগম দৌড়ে এসে রেজাউলের মাথায় ইট দিয়ে আঘাত করে এবং ইটের দেওয়াল ভেঙ্গে ফেলে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

আহত স্বেচ্ছাসেবক লীগ নেতা রেজাউল করিম জানান, আমাদের এজায়গা নিয়ে একটা দ্বন্দ ছিল। কিন্তু তিন মাস আগে খলিল তার ঘরের কাজ ধরেন। আমরা স্থানীয় গণ্যমান্য শালিশ-মীমাংসার মাধ্যমে তিন মাস পরে আমার ঘরের কাজ ধরি এবং আজ শুক্রবার ভবনের ভিতরে ইট দিয়ে দেওয়াল দিচ্ছি। তারা গিয়ে পুলিশ নিয়ে এসেছে বেশ ভালো। এদিকে পুলিশের সামনেই খলিলের বেয়াইর হুকুমে খলিল ও তার স্ত্রী আমাকে হত্যার উদ্দেশ্যে ইট দিয়ে মাথায় আঘাত করেছে।

আহত রেজাউল করিমের মা মনজিলা জানান, আমার ছেলের ওপর ওদের আগে থেকেই ক্ষোভ তাই পুলিশের সামনেই আমার ছেলেকে হত্যার উদ্দেশ্যে এ হামলা।

প্রতিপক্ষের অভিযোগের ভিত্তিতে ঘটনাস্থলে আসা এসআই আল-আমিন জানান, আমি ফোর্স নিয়ে ঘটনাস্থলে আসার আগেই অভিযোগদাতা খলিল এসে তাদের সাথে মারধর ও ইটের দেওয়াল ভেঙ্গে ফেলে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছি এবং ঘটনাস্থল থেকে খলিলের বেয়াই হুকুমদাতা শাহ জালাল মৃধা, খলিলের স্ত্রী আলো বেগম ও খলিলের চাচাতো ভাই হারুন খলিফাকে আটক করা হয়।

এবিষয়ে বাউফল থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং এ ব্যাপারে থানায় মামলা হয়েছে ও ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

করোনা সংক্রমণে যে ৩১ জেলা ঝুঁকিপূর্ণ

অনলাইন :: দেশে করোনায় সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা বেড়েই চলছে। বিশেষ করে বুধবার গত ২৪ ঘণ্টায় রেকর্ড পরিমাণ শনাক্ত হয়েছে। আর সংক্রমণ...

পিরোজপুরে ব্যবসায়ীকে নির্যাতন, আ’লীগের ২ নেতা গ্রেফতার

অনলাইন :: পিরোজপুরের ইন্দুরকানীতে কাঠ ব্যবসায়ীকে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগে ইউপি চেয়ারম্যানসহ ১০ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

রাজনীতিতে নেমেই হামলার শিকার ভারতীয় ক্রিকেটার

অনলাইন :: ক্রিকেট মাঠ থেকে রাজনীতির মাঠে নেমেই হামলার শিকার হয়েছেন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) প্রার্থী অশোক দিন্দা। ভারতীয় বাংলা চলচ্চিত্র (টালিউড)...

দেশে করোনায় আরও ৫২ জনের মৃত্যু

অনলাইন :: কোভিড-১৯ সংক্রমণ বেড়েই চলেছে। রোজ হাজার হাজার মানুষ আক্রান্ত হচ্ছেন। গত ২৪ ঘণ্টায় দেশে ৫২ জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে। এ...

Recent Comments

Skip to toolbar