শনিবার, এপ্রিল ১০, ২০২১
Home Uncategorized বানারীপাড়ায় জমি নিয়ে বিরোধে মা ও ছেলেকে পিটিয়ে-কুপিয়ে জখম

বানারীপাড়ায় জমি নিয়ে বিরোধে মা ও ছেলেকে পিটিয়ে-কুপিয়ে জখম

রাহাদ সুমন,বানারীপাড়া ::বরিশালের বানারীপাড়ায় চাখারের ছোট ভৈৎসর গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধা নারী ও তার শিক্ষক ছেলেকে কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়েছে। এ ব্যাপারে বৃহস্পতিবার দুপুরে উপজেলার চাখার ইউনিয়নের ছোট ভৈৎসর গ্রামের বাসিন্দা ও সৈয়দকাঠি ইউনিয়ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক আ. হালিম বাদী হয়ে ছোট ভৈৎসর গ্রামের রাকিব হোসেন,রকিব হোসেন,মেরিনা বেগম,শাহিনুর বেগম, মর্জিনা বেগম, সেকেন্দার আলী ও মমতাজ বেগম এবং সীমান্তবর্তী উজিরপুর উপজেলার লস্করপুর গ্রামের কহিনুর বেগম ও দেলোয়ার হোসেনকে সুনির্দিষ্ট ও ২/৩ জনকে অজ্ঞাতনামা আসামী করে বানারীপাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে উপজেলার চাখার ইউনিয়নের ছোট ভৈৎসর গ্রামের আ. হালিম ও তার ভাই আব্দুল কুদ্দুসদের সঙ্গে উক্ত আসামীদের দীর্ঘদিন ধরে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিলো।

এর জের ধরে ১৬ ডিসেম্বর সকাল সাড়ে ৭টার দিকে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে উল্লেখিত আসামীরা আ. হালিমের বড় ভাই চাউলাকাঠি ইসলামিয়া সিনিয়র মাদ্রাসার শরীর চর্চা শিক্ষক আব্দুল কুদ্দুসের বাড়িতে অনাধিকার প্রবেশ করে। এসময় জমিজমা নিয়ে তর্কবিতর্কের এক পর্যায়ে তারা আব্দুল কুদ্দুস মাষ্টারকে বেধরক পিটিয়ে ও কুপিয়ে আহত করে। ছেলেকে রক্ষা করতে গেলে এসময় তার মা আলেয়া বেগমকেও পিটিয়ে আহত করার পাশাপাশি শ্লীলতাহানী করা হয়।

এছাড়া আসামী মেরিনা বেগম এসময় আলেয়া বেগমের গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নেন। আহত মা ও ছেলের ডাক চিৎকার শুনে এসময় প্রতিবেশীরা এগিয়ে এলে আসামীরা তাদের খুন জখমের হুমকি দিয়ে চলে যায়। পরে তাদেরকে উদ্ধার করে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ প্রসঙ্গে বানারীপাড়া থানার ওসি মো. হেলাল উদ্দিন বলেন, তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

করোনা সংক্রমণে যে ৩১ জেলা ঝুঁকিপূর্ণ

অনলাইন :: দেশে করোনায় সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা বেড়েই চলছে। বিশেষ করে বুধবার গত ২৪ ঘণ্টায় রেকর্ড পরিমাণ শনাক্ত হয়েছে। আর সংক্রমণ...

পিরোজপুরে ব্যবসায়ীকে নির্যাতন, আ’লীগের ২ নেতা গ্রেফতার

অনলাইন :: পিরোজপুরের ইন্দুরকানীতে কাঠ ব্যবসায়ীকে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগে ইউপি চেয়ারম্যানসহ ১০ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

রাজনীতিতে নেমেই হামলার শিকার ভারতীয় ক্রিকেটার

অনলাইন :: ক্রিকেট মাঠ থেকে রাজনীতির মাঠে নেমেই হামলার শিকার হয়েছেন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) প্রার্থী অশোক দিন্দা। ভারতীয় বাংলা চলচ্চিত্র (টালিউড)...

দেশে করোনায় আরও ৫২ জনের মৃত্যু

অনলাইন :: কোভিড-১৯ সংক্রমণ বেড়েই চলেছে। রোজ হাজার হাজার মানুষ আক্রান্ত হচ্ছেন। গত ২৪ ঘণ্টায় দেশে ৫২ জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে। এ...

Recent Comments

Skip to toolbar