শনিবার, এপ্রিল ১০, ২০২১
Home Uncategorized বানারীপাড়ায় শহীদ বুদ্ধিজীবী দিবসে বধ্যভূমিতে এমপি শাহে আলমের ফুলেল শ্রদ্ধা

বানারীপাড়ায় শহীদ বুদ্ধিজীবী দিবসে বধ্যভূমিতে এমপি শাহে আলমের ফুলেল শ্রদ্ধা

রাহাদ সুমন,বানারীপাড়া :: বরিশালের বানারীপাড়া উপজেলার সদর ইউনিয়নের গাভা-নরেরকাঠি গ্রামের বধ্যভূমিতে ফুলেল শ্রদ্ধা নিবেদনের মধ্যদিয়ে যথাযথ মর্যাদায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালন করা হয়েছে। ১৪ ডিসেম্বর সকাল ৯টায় বধ্যভূমির স্মৃতিস্তম্ভে বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি মো. শাহে আলম প্রথমে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন।

পরে বানারীপাড়া উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে মুক্তিযুদ্ধকালীন বেজ কমান্ডার বেনুলাল দাস গুপ্ত বেনু দা’র নেতৃত্বে, উপজেলা পরিষদ ও প্রশাসনের পক্ষে ইউএনও রিপন কুমার সাহা, ভাইস চেয়ারম্যান নুরুল হুদা ও অফিসার ইনচার্জ (ওসি) হেলাল উদ্দিনের নেতৃত্বে, পৌরসভার পক্ষে মেয়র এ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীলের নেতৃত্বে , উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম সালেহ মঞ্জু মোল্লা ও পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডুর নেতৃত্বে ভ্রাতিপ্রতীম এবং সহযোগী সংগঠনের পক্ষে বধ্যভূমির স্মৃতিস্তম্ভে ফুলেল শ্রদ্ধা নিবেদন করা হয়।

শ্রদ্ধা নিবেদন শেষে স্মৃতিস্তম্ভের সামনে দাঁড়িয়ে ১মিনিট নীরবতা পালন করা হয়।


এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এটিএম মোস্তফা সরদার, আব্দুল জলিল ঘরামী, সাংগঠনিত সম্পাদক জিয়াউল হক মিন্ট, কৃষি বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ, কার্যনির্বাহী সদস্য ডা. খোরশেদ আলম সেলিম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সম্পাদক অধ্যাপক মন্টু লাল কুন্ডু, উপজেলা কৃষক লীগের আহবায়ক এমএ ওহাব, মুদ্ধিযোদ্ধা মকবুল হোসেন, জগন্নাথ দেবনাথ, উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক অধ্যাপত জাকির হোসেন, সংসদ সদস্যের এপিএস মো. জসিম মোল্লা, প্যানেল মেয়র এসএম আকবর সরদার, পৌরসভার ইঞ্জিনিয়ার লোকমান হোসেন, কাউন্সিলর এমাম হেসেন, আনিচুর রহমান, গৌতম সমদ্দার, পৌরসভার একাউন্টেন্ট মো. মাঈনুদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সুলতান হোসেন সিকদার, বানারীপাড়া প্রেসক্লাবের সহ-সভাপতি কেএম শফিকুল আলম জুয়েল, সাধারণ সম্পাদক মো. সুজন মোল্লা, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জাহিদ হোসেন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল চৌধুরী, যুবলীগ নেতা মাসুম বিল্লাহ, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা চানু দাস, যুবলীগ নেতা স্বপন মাঝি প্রমুখ।

এছাড়াও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের অন্যান্য সদস্য, উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের এবং সদর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

করোনা সংক্রমণে যে ৩১ জেলা ঝুঁকিপূর্ণ

অনলাইন :: দেশে করোনায় সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা বেড়েই চলছে। বিশেষ করে বুধবার গত ২৪ ঘণ্টায় রেকর্ড পরিমাণ শনাক্ত হয়েছে। আর সংক্রমণ...

পিরোজপুরে ব্যবসায়ীকে নির্যাতন, আ’লীগের ২ নেতা গ্রেফতার

অনলাইন :: পিরোজপুরের ইন্দুরকানীতে কাঠ ব্যবসায়ীকে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগে ইউপি চেয়ারম্যানসহ ১০ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

রাজনীতিতে নেমেই হামলার শিকার ভারতীয় ক্রিকেটার

অনলাইন :: ক্রিকেট মাঠ থেকে রাজনীতির মাঠে নেমেই হামলার শিকার হয়েছেন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) প্রার্থী অশোক দিন্দা। ভারতীয় বাংলা চলচ্চিত্র (টালিউড)...

দেশে করোনায় আরও ৫২ জনের মৃত্যু

অনলাইন :: কোভিড-১৯ সংক্রমণ বেড়েই চলেছে। রোজ হাজার হাজার মানুষ আক্রান্ত হচ্ছেন। গত ২৪ ঘণ্টায় দেশে ৫২ জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে। এ...

Recent Comments

Skip to toolbar