রবিবার, এপ্রিল ১১, ২০২১
Home Uncategorized বেতাগীতে প্রেসক্লাবের ‘নো মাস্ক নো সার্ভিস’ প্রচার অভিযানের উদ্বোধন

বেতাগীতে প্রেসক্লাবের ‘নো মাস্ক নো সার্ভিস’ প্রচার অভিযানের উদ্বোধন


স্বপন কুমার ঢালী, বেতাগী (বরগুনা) ::
বরগুনার বেতাগীতে “নো মাস্ক নো সার্ভিস” সচেতনতা বৃদ্ধিতে বেতাগী প্রেস ক্লাবের উদ্যোগে ৩দিন ব্যাপি প্রচার অভিযানের উদ্বোধন করা হয়েছে।
আজ মঙ্গলবার (৩ নভম্বের) সকাল ১১ টায় উপজলো পরষিদ সম্মেলন কক্ষে আয়োজিত এ কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মো. সুহৃদ সালেহীন। প্রেস ক্লাবের আহবায়ক সাইদুল ইসলাম মন্টু’র সভাপতিত্বে ও সদস্য সচিব লায়ন মো. শামীম সিকদার’র সঞ্চালনায় এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বেতাগী পৌরসভার মেয়র আলহাজ¦ এবিএম গোলাম কবির। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম পিন্টু, বেতাগী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুস সালাম ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ বাবুল আখতার।


বক্তব্য রাখেন বেতাগী প্রেস ক্লাবের সাবেক সভাপতি আব্দুস সালাম সিদ্দিকী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. শহীদুর রহমান, উপজেলা শিক্ষা অফিসার মো. জাহাঙ্গীর আলম, উপজেলা সমবায় অফিসার মো. জগলুল হায়দার, এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রেস ক্লাবের যুগ্ন আহবায়ক স্বপন কুমার ঢালী, মো. মহসীন খান, সদস্য আকন্দ শফিকুল ইসলাম, আবুল বাসার খান ও আব্দুর রহিম সিকদার এবং সাংবাদিক মো. কামাল হোসেন খান, মো. রেজাউল কবির, মো. শাহাদাত হোসেন ও মো. সুজন প্রমুখ।


এ সময় বক্তারা বলেন, সরকারি-বেসরকারি সব প্রতিষ্ঠানে মাস্ক ছাড়া প্রবেশ না করা এবং সেবা না দিতে সরকারি নির্দেশনা রয়েছে। এ নির্দেশনা অনুযায়ী এ উপজেলার সব প্রতিষ্ঠান, হাট-বাজার, শপিংমল ও সামাজিক বা ধর্মীয় যেকোনো অনুষ্ঠানে অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে। এখানে সরকারের যতগুলো ইনস্টিটিউশন রয়েছে সোশ্যাল বা ফরমাল প্রতিষ্ঠান, সব জায়গায়-নো মাস্ক নো সার্ভিস বাস্তবায়িত করা হবে। সব সরকারি-বেসরকারি অফিসের বাইরে স্টিকার লাগানো থাকবে। মাস্ক ছাড়া কেউ প্রবেশ করতে পারবে না এবং মাস্ক ছাড়া কেউ সেবা পাবেন না। আসন্ন শীতে করোনার প্রকোপ বাড়ার আশঙ্কা থেকে এ নির্দেশনা দেওয়া হয়েছে। সকল প্রতিষ্ঠানকে আবশ্যিকভাবে এই নির্দেশনা মানতে হবে। বেসরকারি প্রতিষ্ঠানগুলোতে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে তা পরিদর্শন করা হবে।


পরে বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের প্রবেশদ্বারে “নো মাস্ক নো সার্ভিস” লেখা সাইনবোর্ড লাগিয়ে দেওয়া হয়। এবং আগামী ৫ নভেম্বর পর্যন্ত এ প্রচার অভিযান চলবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

করোনা সংক্রমণে যে ৩১ জেলা ঝুঁকিপূর্ণ

অনলাইন :: দেশে করোনায় সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা বেড়েই চলছে। বিশেষ করে বুধবার গত ২৪ ঘণ্টায় রেকর্ড পরিমাণ শনাক্ত হয়েছে। আর সংক্রমণ...

পিরোজপুরে ব্যবসায়ীকে নির্যাতন, আ’লীগের ২ নেতা গ্রেফতার

অনলাইন :: পিরোজপুরের ইন্দুরকানীতে কাঠ ব্যবসায়ীকে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগে ইউপি চেয়ারম্যানসহ ১০ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

রাজনীতিতে নেমেই হামলার শিকার ভারতীয় ক্রিকেটার

অনলাইন :: ক্রিকেট মাঠ থেকে রাজনীতির মাঠে নেমেই হামলার শিকার হয়েছেন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) প্রার্থী অশোক দিন্দা। ভারতীয় বাংলা চলচ্চিত্র (টালিউড)...

দেশে করোনায় আরও ৫২ জনের মৃত্যু

অনলাইন :: কোভিড-১৯ সংক্রমণ বেড়েই চলেছে। রোজ হাজার হাজার মানুষ আক্রান্ত হচ্ছেন। গত ২৪ ঘণ্টায় দেশে ৫২ জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে। এ...

Recent Comments

Skip to toolbar