শনিবার, এপ্রিল ১০, ২০২১
Home Uncategorized মনিরুল হাসান খানের মৃত্যুতে জেলা আ'লীগের শ্রদ্ধা নিবেদন ও শোক বিবৃতি

মনিরুল হাসান খানের মৃত্যুতে জেলা আ’লীগের শ্রদ্ধা নিবেদন ও শোক বিবৃতি

খবর বিজ্ঞপ্তি ॥ বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ মনিরুল হাসান খানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে বরিশাল জেলা আওয়ামী লীগ। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৮ বছর।


সোমবার বিকেলে এক শোকবার্তায় গভীর শোক ও দুুঃখ প্রকাশ করেছেন পার্বত্য শান্তিচূক্তি বাস্তবায়ন পরীবিক্ষণ কমিটির আহবায়ক মাননীয় মন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো: ইউনুস। এসময় নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

এছাড়াও সোমবার বিকেল পৌনে ৩ টায় নগরীর সোহেল চত্বর রোডস্থ বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ দলীয় কার্যালয়ের সামনে রাখা মরহুম মনিরুল হাসান খানের কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান, পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহবায়ক, মন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি’র পক্ষে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুসসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।


এরপর আসর নামাজ বাদ নগরীর চকবাজার এবায়দুল্লাহ মসজিদের সামনে মরহুমের জানাযা নামাজে অংশগ্রহণ করেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস, সিনিয়র সহ-সভাপতি হোসেন চৌধুরী, সহ- সভাপতি সৈয়দ আনিস, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আফজালুল করীম, জেলা শ্রমিকলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহজাহান হাওলাদার, সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, জেলা আওয়ামী লীগ সদস্য অ্যাডভোকেট ফয়জুল হক ফয়েজ, জেলা আওয়ামী লীগের উপ – প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট মিলন ভুঁইয়াসহ জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

জানাযার নামাজে ইমামমতি করেন নগরীর চকবাজার এবায়দুল্লাহ জামে মসজিদের খতিব হযরত মাওলানা মীর্জা নুরুর রহমান বেগ। জানাযার নামাজ শেষে গার্ড অব অনার প্রদান করে নগরীর মুসলিম গোরস্থানে মরহুমের দাফনকার্য সম্পন্ন করা হয়।


উল্লেখ্য, মনিরুল হাসান খান রোববার (৬ ডিসেম্বর ) দিবাগত রাত ৩ টা ১০ মিনিটে হৃদরোগে আক্রান্ত হয়ে দীর্ঘদিন চিকিৎসা শেষে বরিশাল শের-মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ভাই ও ৬ বোনসহ রাজনৈতিক সহকর্মী এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

করোনা সংক্রমণে যে ৩১ জেলা ঝুঁকিপূর্ণ

অনলাইন :: দেশে করোনায় সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা বেড়েই চলছে। বিশেষ করে বুধবার গত ২৪ ঘণ্টায় রেকর্ড পরিমাণ শনাক্ত হয়েছে। আর সংক্রমণ...

পিরোজপুরে ব্যবসায়ীকে নির্যাতন, আ’লীগের ২ নেতা গ্রেফতার

অনলাইন :: পিরোজপুরের ইন্দুরকানীতে কাঠ ব্যবসায়ীকে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগে ইউপি চেয়ারম্যানসহ ১০ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

রাজনীতিতে নেমেই হামলার শিকার ভারতীয় ক্রিকেটার

অনলাইন :: ক্রিকেট মাঠ থেকে রাজনীতির মাঠে নেমেই হামলার শিকার হয়েছেন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) প্রার্থী অশোক দিন্দা। ভারতীয় বাংলা চলচ্চিত্র (টালিউড)...

দেশে করোনায় আরও ৫২ জনের মৃত্যু

অনলাইন :: কোভিড-১৯ সংক্রমণ বেড়েই চলেছে। রোজ হাজার হাজার মানুষ আক্রান্ত হচ্ছেন। গত ২৪ ঘণ্টায় দেশে ৫২ জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে। এ...

Recent Comments

Skip to toolbar