রবিবার, এপ্রিল ১১, ২০২১
Home বিভাগীয় খবর জেলা খবর ৫ টাকার টিকিটে চিকিৎসা নিলেন এমপি

৫ টাকার টিকিটে চিকিৎসা নিলেন এমপি


অনলাইন :: ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের সংসদ সদস্য ও সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোহাম্মদ ফরহাদ হোসেন (সংগ্রাম)।

বৃহস্পতিবার সকালে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থাপিত কমিউনিটি ভিশন সেন্টারের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। এরপর সাধারণ রোগীদের মতো ৫ টাকায় টিকিট কেটে হাসপাতালে চিকিৎসা নিয়েছেন ওই এমপি।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান রাফি উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমা আশরাফী, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. অভিজিৎ রায়, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার প্রমুখ।

পরে বদরুদ্দোজা মোহাম্মদ ফরহাদ হোসেন (সংগ্রাম) হাসপাতালের কর্মকাণ্ড সম্পর্কে খোঁজখবর নেন এবং চিকিৎসক, নার্স ও রোগীদের সঙ্গে কথা বলেন।

এ সময় তিনি বলেন, সরকার মানুষের চিকিৎসাসেবা নিশ্চিত করেছে। এখন উন্নত চিকিৎসা মানুষের হাতের নাগালে। কাউকে চিকিৎসা নিতে এখন আর শহরে যেতে হবে না। ঘরে বসেই মানুষ উন্নত চিকিৎসাসেবা নিতে পারবেন।

উল্লেখ্য, ৫টি বিভাগের ২০টি জেলার ৭০টি উপজেলায় কমিউনিটি ভিশন সেন্টারের উদ্বোধন করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে এ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

করোনা সংক্রমণে যে ৩১ জেলা ঝুঁকিপূর্ণ

অনলাইন :: দেশে করোনায় সংক্রমণ ও মৃত্যুর সংখ্যা বেড়েই চলছে। বিশেষ করে বুধবার গত ২৪ ঘণ্টায় রেকর্ড পরিমাণ শনাক্ত হয়েছে। আর সংক্রমণ...

পিরোজপুরে ব্যবসায়ীকে নির্যাতন, আ’লীগের ২ নেতা গ্রেফতার

অনলাইন :: পিরোজপুরের ইন্দুরকানীতে কাঠ ব্যবসায়ীকে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগে ইউপি চেয়ারম্যানসহ ১০ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

রাজনীতিতে নেমেই হামলার শিকার ভারতীয় ক্রিকেটার

অনলাইন :: ক্রিকেট মাঠ থেকে রাজনীতির মাঠে নেমেই হামলার শিকার হয়েছেন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) প্রার্থী অশোক দিন্দা। ভারতীয় বাংলা চলচ্চিত্র (টালিউড)...

দেশে করোনায় আরও ৫২ জনের মৃত্যু

অনলাইন :: কোভিড-১৯ সংক্রমণ বেড়েই চলেছে। রোজ হাজার হাজার মানুষ আক্রান্ত হচ্ছেন। গত ২৪ ঘণ্টায় দেশে ৫২ জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে। এ...

Recent Comments

Skip to toolbar